সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ফিল্মি স্টাইলে ছিনতাই, পালানোর সময় গ্রেফতার

সিলেটের দক্ষিণ সুরমায় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে গ্রে’প্তার করা হয়েছে। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জ’ব্দ করা হয়। দক্ষিণ সুরমা’র গোপশহরে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। আজ শুক্রবার বিকালে এই তথ্য জানা যায়।

গ্রেফততারকৃতরা হলো- সিলেটের জকিগঞ্জ উপজে’লার আটগ্রামের মৃ’ত আব্দুল মতিনের ছে’লে সামছুল ইস’লাম (৩৭। বর্তমানে সে সুরমা গেইটের খিদিরপুরে বসবাস করতো। এছাড়া অন্যজন হল- হবিগঞ্জ সদরের বাগের হাটি চারিনাও এলাকার আশ্বাব উদ্দিনের ছে’লে আক্তার মিয়া (৪০)। বর্তমানে সে নগরীর গোয়াইপাড়ায় তার শশুর ময়না মিয়ার বাসায় বসবাস করতো।

পু’লিশ জানায়, বৃহস্পতিবার সকাল অনুমানিক সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমা’র গোয়ালগাঁও এর মৃ’ত নুর মিয়ার মে’য়ে রাফিয়া বেগম (৫২) দক্ষিণ সুরমা থা’নাধীন গোপশহরের জনৈক রাসেল মিয়ার ভূষি মালের দোকানের সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় ২ ছিনতাইকারী একটি পালসার মোটরসাইকেল (রেজিঃ নং-সিলেট-ল-১১-৫৮৯৫) যোগে পিছন দিক হতে এসে ভিকটিমের সামনে ব্রেইক করে।
ভিকটিম কোন কিছু বুঝে উঠার আগেই মোটরসাইকেল হতে ছিনতাইকারী সামছুল ইস’লাম নেমে একটি ছু’রি বের করে ভিকটিমের বুকে ধরে গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। যার মূল্য অনুমান মূল্য ৩০ হাজার টাকা।

এসময় ছিনতাইকারীদ্বয় ফিল্মি স্টাইলে ভ’য় ও ত্রাস সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে তাদের ব্যবহৃত মোটরসাইকেল চালিয়ে পালানোর চেষ্টাকালে ভিকটিম রাফিয়া বেগমের শোর-চি’ৎকারে আশেপাশের লোকজনদের সহায়তায় দক্ষিণ সুরমা থা’না পু’লিশের একটি টহল টিম ছিনতাইকারী দুজনকেই গ্রে’প্তার করে।

এ ঘটনায় আসামীদের বি’রুদ্ধে দক্ষিণ সুরমা থা’নার মা’মলা দায়ের করা হয়েছে। নং-২০, তাং-২০/০৮/২০২১।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: